অ্যাডোভাস কফ সিরাপ, যা কফ, কাশি দূর করার শক্তিশালী সিরাপ

0
1483
অ্যাডোভস সিরাপ

অ্যাডোভাস সিরাপ টি স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিডেট দ্বারা তৈরী ও বাজার জাত করন। অ্যাডোভাস সিরাপ “আদতোদ ভাসিক” হার্বাল নামে মোড়কজাত। এই সিরাপটি তন্দ্রাছন্ন বিহীন, তাই সকলের জন্য সিরাপটি অত্যান্ত কার্যকরী। নিম্নে অ্যাডোভাস সিরাপের কার্যকরীতা তুলে ধরা হলো।

ইঙ্গিত বা ব্যবহারঃ
অ্যাডোভাস একটি সম্পূর্ণ চিনি মুক্ত ও তন্দ্রাছন্ন বিহীন ভেষজ কাশির সিরাপ। এটা ফ্লেম লিকুইফ জাতীয় সিরাপ। যে কোন স্বাভাবিক ঠান্ডা এবং কাশি যেমন শুষ্ক ক্ষতিকারক কাশি, অ্যালার্জিক কাশি, ব্রোকারাইটিসের সাথে যুক্ত কাশি এবং কাশি জন্য কার্যকর। এটি গলা জীবাণুকে জীবাণুমুক্ত করে তোলে এবং গলা, কন্ঠস্বর জোড়ালো করে তোলে।

প্রস্তুতি ও মোড়কজাতঃ
অ্যাডোভাস সিরাপ পিইট বোতলের মধ্যে ১০০ মিলি এবং ২০০ মিলি কফি কালারে বাজারজাত করা হয়। এই সিরাপটির প্যাকেট দুইটি কালারে পাওয়া যায়, যা একটি সাদার সাথে সবুজ এবং অন্যটি সাদার সাথে খয়েরী কালারে।

সেবন পদ্ধতিঃ
প্রাপ্তবয়স্কদের জন্য ৩ চা চামচ (১৫ মিলিমিটার) প্রতিদিন ২ থেকে ৩ বার সেবন যোগ্য। তীব্র কাশি হলে হালকা গরম পানির সাথে মিশ্রণ করে সেবন করা যেতে পারে। অপ্রাপ্তবয়স্কদের ১ বা ২ বছরের কম বয়সী শিশুদের ক্ষেত্রে ১ থেকে ২ চা চামচ (৫ থেকে ১০ মিলিমিটার) দিনে ৩ বার করে সেবন যোগ্য।

মূল্যঃ সাধারনত সব ফার্মেসীতে এই সিরাপটি পাওয়া যায় যা মূল্যে ৫০ টাকা।

উপদেশঃ
যাদের বিড়ি-সিগারেট ও পান, জর্দা খাওয়ার অভ্যাস আছে তাদের অ্যাডোভাস সিরাপ সেবনের সময় সম্পূর্ণ নিষেধ।

বিঃদ্রঃ নিয়মিত পোষ্ট পেতে আমাদের ফেসবুক পেইজটি লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন সেই সাথে এই পোষ্টটি আপনার ভালো লাগলে শেয়ার করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here