পেনিসের আগা মোটা গোঁড়া চিকনের সমাধান কি?

0
815
লিঙ্গের আগা মোটা গোড়া চিকন

বাংলাদেশে প্রায় ৪৭ শতাংশ পুরুষ পেনিসের সমস্যাতে ভূগেন। ইদানিং পেনিসের আগা মোটা গোঁড়া চিকন নিয়ে হাজারো প্রশ্ন মানুষ তুলছে। তার মানে বোঝা যাচ্ছে যে, অধিকাংশ পুরুষ পেনিসের সমস্যাতে ভূগছে। একজন পুরুষ সুন্দর ও লম্বা হলে যে সে সেক্স এক্সপার্ট হবে এমন কোন কথা নেই। স্বাস্থ্যবান পুরুষ হলেই যে তার পেনিস স্বাস্থ্যবান হবে এমন কথাও কিন্তু বলা যায় না। প্রতিটা পুরুষের পেনিসের আকার আকৃতি ভিন্ন রকম। আজ চলুন পেনিস নিয়ে আলোচনা করা যাক যেখানে আমরা পেনিসের আগা মোটা গোঁড়া চিকন নিয়ে কথা বলবো।

পেনিসের আগা মোটা গোঁড়া চিকন কেন হয়?

একটি পুরুষের পেনিস ২০ বছর পর্যন্ত বড় হতে থাকে। যখন একজন পুরুষ প্রাপ্ত বয়স্ক হয় তখন তার পেনিসের পেশি দৃঢ়তা হতে থাকে। প্রতিটা পুরুষের পেনিস দেখতে ভিন্ন, সাইজ ভিন্ন এবং চিকন না মোটা এটাও ভিন্ন। পেনিসের আগা মোটা গোঁড়া চিকন তখনই হয় যখন পেনিসের উপর অত্যাচার করা হয়। এখানে প্রশ্ন আসবে পেনিসের উপর আবার অত্যাচার করা যায়? অবশ্যয় পেনিসের উপর অত্যাচার করা সম্ভব। সেটা হলো হস্তমৈথুন।

নিয়মিত এবং প্রায় প্রতিদিন হস্তমৈথুন করলে পেনিসের আগা মোটা ও গোঁড়া চিকন হয়ে যায়। যখন আপনি হস্তমৈথুন করতে থাকেন তথন আপনার হাতের তালুর মোট শক্তির প্রভাব পরে আপনার পেনিসের মাথার উপর। প্রতিবার ঘর্ষণের ফলে আপনার পেনিসের মাথার রক্তশিরা ও কোষ সমূহ প্রচুর চাপ অনুভব করতে থাকে ফলে তাদের মধ্যে একটি পান্স অনুভুত হয়। কিন্তু আপনার পেনিসের গোঁড়াতে তেমন চাপ পরে না এবং কোন স্পর্শ পরে না বললেই চলে। এর কারনে আপনার পেনিসের গোঁড়াতে রক্তচাপ কম থাকে এবং পেনিসের মাথায় রক্তচাপ বেশি থাকে। কিছুদিন এই ভাবে চাপ প্রয়োগ করার ফলে আপনার পেনিসের আগা মোটা গোঁড়া চিকন দেখা দিবে।

পেনিসের আগা মোটা গোঁড়া চিকন হলে কি কি সমস্যা হয়?

পেনিসের আগা মোটা গোঁড়া চিকন হলে নানা রকম সমস্যা দেখা দেয়। যেমন অধিক সময় যৌনমিলন করার ক্ষমতা হাড়িয়ে ফেলা। আপনার স্ত্রীর সাথে তখনই ঝগড়া বা মন মালিণ্যতা সৃষ্টি হবে যখন আপনার স্ত্রীর যৌন চাহিদা মিটানোর পূর্বেই আপনার বীর্যপাত হয়ে যায়। আপনার স্ত্রী আপনার পেনিসের দ্বারা অর্গাজম উপভোগ করবে না। কারন আপনার পেনিসের আগা মোটা ও গোঁড়া চিকন থাকার কারনে আপনার স্ত্রীর যৌনিতে আপনার পেনিসের গোঁড়া কোন ভূমিকা রাখবে না। আপনার পেনিস টি সোজা ও সমান্তরাল থাকলে আপনার পেনিসের দ্বারা আপনার স্ত্রী তৃপ্তি পেত এবং আপনার পেনিস শক্তিশালী ভাবে কার্য সম্পাদন করতো কিন্তু আপনার পেনিসের সমস্যা থাকার কারনে যে কোন এক দিকে বেঁকে যেতে চাই ফলে আপনার যৌন জীবন কষ্টের হয়ে উঠে। আপনার স্ত্রী দেহের চাহিদা মিটানোর জন্য অন্য পুরুষ কে খঁজতে থাকবে।

পেনিসের আগা মোটা গোঁড়া চিকনের সমাধান

প্রথমে মন স্থির করুন যে আপনার পেনিস টাকে শক্তিশালী ও সোজা করতে হবে। এরপরে সম্পূর্ণ ভাবে হস্তমৈথুন ছেড়ে দিন। অনেকের হস্তমৈথুন একটা নেশার মত হয়ে গেছে। তাই এই লিংক থেকে হস্তমৈথুন ছাড়ার পোষ্টটি পড়ে নিন। পেনিস বাঁকা থেকে সোজা করার জন্য তেমন কোন মেডিসিন আবিষ্কার হয় নি তাই পেনিস কে সুস্থ্য রাখতে হলে প্রাকৃতিক কিছু নিয়ম মেনে চললে পেনিস কে সুস্থ করা সম্ভব।

পানপাতা ও মধু পেনিস কে সুস্থ্য করতে অনেক সাহায্য করে। তাই প্রতিদিন রাতে পানপাতার সাথে মধু মিশিয়ে পেনিসের সাথে ঘষুন। যদি সম্ভব হয় তাহলে প্রতিদিন রাতে একটি করে পান পাতা ও মধু চিবিয়ে খাবেন। ১ মাসের মধ্যে আপনার পেনিসের সমস্যা দূর হবে।

পেনিসের বীর্য ক্ষয় করা যাবে না কারন বীর্য ক্ষয় না করলে সেই বীর্য পুরুষের সমস্থ শরীরে ছড়িয়ে ছিটিয়ে থাকে। তাই বীর্য কে বলবান করার জন্য লতাকস্তুরী খুব ভালো উপকার করে। লতাকস্তুরী বীজের গুড়া এক গ্লাস ঠান্ডা পানির সাথে খেলে ধীরে ধীরে শুক্র বেড়ে যায়। অনেকের প্রসাবের আগে অথবা পরে প্রস্রাবের সাথে বীর্য বেরিয়ে আসে। এ অবস্থায় এ গাছের পাতা নিয়ে মিহি করে পানিতে মিশিয়ে অল্প পরিমান চিনি মিশিয়ে শরবত করে সেবন করলে বীর্য গাঢ় হবে।

জোঁক এর তেল পেনিস কে ষাড়ের মত করে তোলে। অনেক মুদি দোকান বা ভেষজ দোকানে জোঁক এর তেল পাওয়া যায়। এই তেল প্রতিদিন রাতে ৫ ফোঁটা করে পেনিসে মাখলে তিন সপ্তাহের মধ্যে পেনিসের আকার, সাইজ ও আগা মোটা গোঁড়া চিকন দূর হওয়া শুরু হবে।

উত্তেজিত অবস্থায় পুরুষের পেনিসের দৈর্ঘ্য গড়ে ৪.৭ থেকে ৬.৩ ইঞ্চি হয়ে থাকে। তবে আপনার পেনিস যদি লম্বার সর্বনিম্ন চার ইঞ্চির কম হয়ে থাকে এবং পেনিসের আগা মোটা গোঁড়া চিকন হয়ে থাকে তাহলে একজন হোমিও ডাক্তারের পরমর্শ গ্রহণ করতে পারেন।

বেল পাতা ও রসুন একসাথে পানিতে সিদ্ধ করে নিন। এরপরে বেলপাতা ও রসুন ভালো করে পানিতে গুলিয়ে দিন। ১ চা চামচ মধু মিশিয়ে নিয়মিত ১৫ দিন সেবন করলে পেনিসের দূর্বলতা দূর হবে। পেনিস এদিক ওদিক বেঁকে যাওয়া থেকে মুক্তি পাবেন।

আশা করি উপরোক্ত বিষয় গুলো মেনে চললে আপনার পেনিসের আগা মোটা গোঁড়া চিকন দূর করা সম্ভব। বীর্য নিয়ে আরও একটি পোষ্ট লিংক থেকে পড়ে আসুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here