ইন্ডিয়ান ডাক্তার দেবীশিষ দন্দার বিস্তারিত

0
658
ডাক্তার দেবীশিষ দন্দা

ডাঃ দেবীশিষ দন্দা দুই দশকেরও বেশি সময় ধরে তামিল নাড়ুর ভেলোরের খ্রিস্টান মেডিক্যাল কলেজ ও হাসপাতালের রিউম্যাটোলজি অ্যান্ড ক্লিনিকাল ইমিউনোলজি বিভাগের অধ্যাপক এবং প্রধান। তিনি বিভাগের প্রতিষ্ঠাতা এবং সিএমসি ভেলোরের প্রশিক্ষণ কর্মসূচী যা তার নিজস্ব চরম ভিডিও ক্যাপিপিলারোসকপি, এমআরআই, সোনাগ্রাফি, রিয়েলটাইম পিসিআর এবং অন্যান্য সুবিধা নিয়ে সজ্জিত। তিনি রিমোটোলজি ক্ষেত্রে সামাজিক অঙ্গীকারের সাথে ভারত-কেন্দ্রিক প্রাসঙ্গিক গবেষণার সাথে আরও বিভাগের উন্নয়ন বিষয়ে কাজ করছেন।

ডাঃ দান্ডা একটি ক্লিনিকাল রিউম্যাটোলজিস্ট যিনি অটিমুনিউ রিউম্যাটিক রোগ, শিক্ষণ, ক্লিনিকাল এবং অনুবাদগত গবেষণার যত্ন নিচ্ছেন। সুজোগেন সিন্ড্রোম, তাকায়াসু আর্টারাইটিস, স্পন্ডাইলোথার্থিটিস, লুপাস এবং সংক্রমণ সম্পর্কিত রিউম্যাটিজম এর সুদের বিশেষ এলাকার মধ্যে রয়েছে।

তিনি ভারতীয় রিমোটোলজি এসোসিয়েশনের সভাপতি এবং রিমুমেটিক ডিজিজের আন্তর্জাতিক জার্নাল প্রধানের সম্পাদক। তার এপয়েন্টমেন্ট নিতে হলে নিচের ঠিকানাতে যোগাযোগ করতে হবে।
হাসপাতালের নামঃ Christian Medical College & Hospital, Vellore
মোবাইল নাম্বারঃ 0416-2281000
ফিস সংক্রান্ত যে কোন বিষয় জানতে আমাদের স্বাস্থ্যবার্তা.কম এর ফেসবুক পেইজে কমেন্ট বা মেসেজ করুন।

বিঃদ্রঃ নিয়মিত পোষ্ট পেতে আমাদের ফেসবুক পেইজটি লাইক দিয়ে এবং এই পোষ্টটি আপনার ভালো লাগলে শেয়ার ও পোষ্টের নিচে আপনার মতামত দিয়ে সাথেই থাকুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here